প্রকাশঃ Thu, Oct 27, 2022 9:28 PM
আপডেটঃ Thu, Jun 13, 2024 11:47 AM


মন্ত্রী মোঃ তাজুল ইসলামের জন্য আপনারা একদিন আন্তরিক থাকলে তিনি আপনাদের জন্য ৫বছর আন্তরিক থাকেন

মন্ত্রী মোঃ তাজুল ইসলামের জন্য আপনারা একদিন আন্তরিক থাকলে তিনি আপনাদের জন্য ৫বছর আন্তরিক থাকেন

আবুল কালাম আজাদ।

শিক্ষকগণ হচ্ছেন জাতির দর্পন।শিক্ষকগণ যেমন হবেন -জাতি তেমন হবে।তাই শিক্ষকগণ একটি দেশকে আলোকিত করতে পারেন, আবার অন্ধকারেও তলিয়ে দিতে পারেন। জাতীয় সংসদ নির্বাচনে আপনারা মনোহরগঞ্জে বিভিন্ন দায়িত্ব পালন করেন।আপনারা শুধু মাত্র ১দিন প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের জন্য আন্তরিক থেকে কাজ করেন-আর মাননীয় মন্ত্রী মহোদয় আপনাদের জন্য ৫বছর আন্তরিক থাকেন।আপনাদের  নিজের এবং প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে তিনি কাজ করেন।


গতকাল  মনোহরগঞ্জ উপজেলা শিক্ষক দিবস উদযাপন কমিটির উদ্যোগে "শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যাবস্থার রুপান্তর শুরু " প্রতিপাদ্যে বর্ণাঢ্য আয়োজনে আয়োজিত  জাতীয় শিক্ষক দিবস -২০২২এর আলোচনা সভার বিশেষ অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এলজিআরডি মন্ত্রী মহোদয়ের ভাতিজা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম। 



তিনি আরো বলেন, বিগত নির্বাচন গুলোতে আপনারা যেভাবে কাজ করেছেন -এতে মাননীয় মন্ত্রী মহোদয় সন্তুষ্ট রয়েছেন। 

দিবসটি উদযাপন উপলক্ষে সকাল ১০টায় মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে বাজারের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।



এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকির হোসেন। 



উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মোঃ নুরুজ্জামানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী


উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার।


এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি  (বিটিএ) এস এম শেখ কামাল, নাথের পেটুয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রশিদ, মনোহরগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, নাথের পেটুয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হুজ্জাতুল ইসলাম প্রমুখ।


আলোচনা সভায় বক্তারা শিক্ষক দিবস জাতীয়ভাবে উদযাপনের উদ্যোগ গ্রহন করায় বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান। 


তারা বলেন, বাংলাদেশে শিক্ষা ব্যবস্থার সকল উন্নয়ন ও অগ্রযাত্রা সব আওয়ামী লীগ সরকারই করেছে।

পরে অতিথিগণ বলেন, আপনারা অতীতের ন্যায় আগামীদিনেও জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকলের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়কে নৌকা প্রতীকে বিজয় করানোর জন্য ভূমিকা রাখতে হবে। 



মনে রাখবেন মাননীয় মন্ত্রী মহোদয় আপনাদের কাছে একদিনের সহযোগীতা চান, আর তিনি ৫বছর আপনাদের এবং আপনাদের প্রতিষ্ঠানের দায়িত্ব নেন।

পরে তারা দিবসটি সুন্দর ভাবে উদযাপন করতে পারায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।



www.a2sys.co

আরো পড়ুন