শিরোনাম

প্রকাশঃ Mon, Oct 31, 2022 11:36 PM
আপডেটঃ Wed, Apr 17, 2024 2:29 PM


জামায়াত-শিবির ছাড়া বিএনপি আন্দোলন করতে পারে না - শেখ ফজলে শামস পরশ

জামায়াত-শিবির ছাড়া বিএনপি আন্দোলন করতে পারে না - শেখ ফজলে শামস পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, জামায়াত-শিবির ছাড়া বিএনপি আন্দোলন করতে পারে না। এখন তাদের নিয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে তারা। তারা নখদন্তহীন বাঘে পরিণত হয়েছে। এবার সরকারের বিরুদ্ধে মাঠে নামলে গণধোলাই খাবে। আমাদের ভয় দেখানোর চেষ্টা করবেন না, আমরা ভেসে আসিনি।




আজ সোমবার বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১১ নভেম্বর যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছরপূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দীর যুব মহাসমাবেশ সফল করতে এ সভার আয়োজন করা হয়।



তিনি বলেন, আওয়ামী লীগ এ দেশের মাটি-মানুষের সংগঠন। এ দেশের মানুষের জন্য রাজনীতি করি। আপনাদের মতো যুদ্ধাপরাধীদের নিয়ে আমরা রাজনীতি করি না। জামায়াত-শিবিরের অংশগ্রহণ ছাড়া আপনারা তো ৫০০ লোকও জড়ো করতে পারেন না।



বিএনপির ১০ ডিসেম্বরের কর্মসূচি সম্পর্কে পরশ বলেন, যুবলীগ শেখ হাসিনার ভোট ও ভাতের অধিকার আন্দোলন থেকে শুরু করে স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ প্রতিটি আন্দোলনে বঙ্গবন্ধুকন্যার প্রধান শক্তি হিসেবে মুখ্য ভূমিকা পালন করেছে। সুতরাং এই সংগঠন এবং এই সংগঠনের নিবেদিত নেতাকর্মীরা আপনাদের মতো স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়ে যাবে। আপনাদের মোকাবিলা করতে যে কোনো দিন, যে কোনো সময় যুবলীগ প্রস্তুত আছে। ১০ ডিসেম্বরেও আমরা রাজপথে আপনাদের অপেক্ষায় থাকব। দেখি শেখ হাসিনাকে কে উৎখাত করে।



তিনি আরও বলেন, আগামী ১১ নভেম্বর আপনারা টের পাবেন, আওয়ামী লীগকে আন্দোলন সংগ্রাম করে ক্ষমতা থেকে উচ্ছেদ করা সম্ভব না।


প্রস্তুতি সভায় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, উপদপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।



www.a2sys.co

আরো পড়ুন