শিরোনাম

প্রকাশঃ Sat, Nov 19, 2022 11:23 PM
আপডেটঃ Sat, Sep 23, 2023 6:03 PM


কুমিল্লায় বিনা খরচে বাইক চালানোর প্রশিক্ষণ পেল শতাধিক তরুণ-তরুণী

কুমিল্লায় বিনা খরচে বাইক চালানোর প্রশিক্ষণ পেল শতাধিক তরুণ-তরুণী

শরীফ খানঃ কুমিল্লা নগরীতে রানার রাইডিং একাডেমি নামে একটি প্রতিষ্ঠানের উদ্যোগে শতাধিক তরুণ-তরুণীকে বিনা খরচে মোটর বাইক চালানোর প্রশিক্ষণ দেওয়া হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দিনভর কুমিল্লা নগরীর ঈদগাঁ মাঠে এই প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বাইক ছাড়াই এসে বিনা খরচে প্রতিষ্ঠানটির মোটর বাইক দিয়ে চালানোর প্রশিক্ষণ পাওয়ায় খুশি কুমিল্লার তরুণ-তরুণীরা।  




প্রশিক্ষণ নিতে আসা কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী নুসরাত জাহান জানান, আমার দীর্ঘদিনের শখ ছিলো স্কুটার চালানো শিখবো। এতোদিন মনে হতো এটা অনেক কঠিন কাজ। কিন্তু এখন মনে হচ্ছে খুবই সহজ। রানার রাইডিং একাডেমির কল্যাণে শেষ পর্যন্ত ইচ্ছে পূরণ হলো। এই উদ্যোগটি নি:সন্দেহে দারুণ ছিলো।


প্রশিক্ষণ কার্যক্রমে উপস্থিত ছিলেন রানার, কুমিল্লার জোনাল ম্যানেজার এ এইচ এম মঞ্জুরুল হক, মো.আদুল্লাহ আল মাসুদ, মো.রাজিব, মার্কেটিং এক্সিকিউটিভ মো.মনির হোসেন প্রমুখ।



জোনাল ম্যানেজার এ এইচ এম মঞ্জুরুল হক জানান, তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সের মানুষের মধ্যে মোটর বাইক ও স্কুটার চালানোর আগ্রহ দিনদিন বৃদ্ধি পাচ্ছে। তবে অনেকে ইচ্ছে থাকলেও বাইক না থাকায় চালানো শেখার সুযোগ পাচ্ছে না। রানার সব সময়ই ব্যতিক্রম। তারই ধারাবাহিকতায় আমরা তেল চালিত মোটর সাইকেল ও ইলেট্রনিক বাইক নিয়ে এসে এখানে আসা মানুষদের প্রশিক্ষণ দিচ্ছি। পাশাপাশি এখানে প্রদর্শনীর ব্যবস্থাও করা হয়েছে। কেউ চাইলে রানার বাইক দুই বছরের কিস্তিতেও কিনতে পারবে আমাদের যেকোন শো-রুম থেকে।



www.a2sys.co

আরো পড়ুন