শিরোনাম

প্রকাশঃ Fri, Mar 17, 2023 5:45 PM
আপডেটঃ Sun, Mar 3, 2024 6:02 PM


ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

কুমিল্লায় নানান আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়।




সূর্যোদয়ের পর জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিবসের কার্যক্রম। এরপর কুমিল্লা সিটি করপোরেশন পার্কে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে অনুষ্ঠিত হয় পরবর্তী কার্যক্রম। কলেজ অডিটোরিয়ামে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে জমকালো আয়োজনে বিশ ফাউন্ডের বিশাল কেক কাটেন অধ্যক্ষ শরীফুল ইসলাম।


এ সময় বঙ্গবন্ধুর জীবনের নানা দিক নিয়ে আলোচনা পর্বে অংশ নেন শিক্ষকবৃন্দ। কলেজ অধ্যক্ষ মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাবেক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক।



বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোস্তাক আহমদ ও অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক নাজমা আহমেদ। বক্তারা বলেন বঙ্গবন্ধু হলেন বাঙালির অবিসংবাদিত নেতা। তাঁর সংগ্রামী নেতৃত্বের কারণেই স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়ে। ক্ষণজন্মা এ ব্যক্তিত্বকে অভিবাদন জানান তারা। অধ্যাপক মো. রাশেদুল হক খানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক মো. কামরুর রশিদসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। ১৭ মার্চ  উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন ও পুরস্কার বিতরণ করা হয়।



www.a2sys.co

আরো পড়ুন