শিরোনাম

প্রকাশঃ Mon, Mar 20, 2023 5:40 PM
আপডেটঃ Sat, Mar 2, 2024 4:12 PM


তনুর ৭ম মৃত্য বার্ষিকীতে ভিসিটি'র স্মরণ সভা ও দোয়া মাহফিল

তনুর ৭ম মৃত্য বার্ষিকীতে ভিসিটি'র স্মরণ সভা ও দোয়া মাহফিল

আজ ২০ মার্চ সোমবার ভিক্টোরিয়া কলেজ থিয়েটার ভিসিটি'র মহড়া কক্ষে ভিসিটি'র প্রয়াত নাট্যশিল্পী সোহাগী জাহান তনুকে স্মরণ করে স্মৃতিচারণ ও দোয়া মাহফিলের আয়োজন করে ভিক্টোরিয়া কলেজ থিয়েটার (ভিসিটি)।




সোহাগী জাহান তনু ভিক্টোরিয়া কলেজ থিয়েটারের অষ্টম ব্যাচের নাট্যশিল্পী ও ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। ২০১৬ সালের ২০ মার্চ কুমিল্লা সেনা নিবাসে নির্মম হত্যাকান্ডের স্বীকার হয়। পরবর্তীকালে তনুর বাবা বাদী হয়ে মামলা করে বর্তমানে মামলাটি বিচারাধীন। 


সকাল দশটায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মোতাহার হোসেন চৌধুরী লাইব্রেরি ভবনের নিচ তলায় ভিক্টোরিয়া কলেজ থিয়েটারের মহড়া কক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ ও ভিসিটি'র প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. আবু জাফর খাঁন স্যার,  ভিসিটি'র প্রধান উপদেষ্টা জীতেন্দ্রনাথ তরফদার স্যার, শিক্ষক উপদেষ্টা পাপিয়া আক্তার, সাবেক সাধারণ সম্পাদক নূর হোসাইন রাজীব, ভিসিটি'র সভাপতি মোঃ রুবেল হোসেন, অর্থ সম্পাদক প্রিথুল দাশ, নির্বাহী সদস্য এনামুল হক, সদস্য লিটন মিয়া, জান্নাতুল রাণী, তাহমিনা লিমা, রোবায়েত অপি, মেঘা পাল, মাহমুদা অর্পা, মাকসুদা, খাদিজা, জালাল, সাফায়েত,  ফয়সাল, সাব্বির, হাসিব, রূনা, আয়েশা, প্রমুখ নাট্যশিল্পীরা।


দোয়া মাহফিলে তনুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা, তনুর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয় এবং ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার প্রার্থনা করেন কলেজ অধ্যক্ষ।



www.a2sys.co

আরো পড়ুন