প্রকাশঃ Mon, Mar 20, 2023 7:19 PM
আপডেটঃ Wed, Jun 12, 2024 8:28 PM


বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী

বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী

মাননীয় প্রধানমন্ত্রী হাসিনার পক্ষ থেকে বাংলাদেশের বিমান বন্দর ব্যবহারের প্রস্তাব প্রত্যাহারের দাবি জানিয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ত্রিশ লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয়; অতএব ভারতে বিমানবন্দর ব্যবহারের প্রস্তাব প্রত্যাহার করুন। তা না হলে সারাদেশে স্বাধীনতার চেতনায় উদ্ভাসিত সাধারণ মানুষকে সাথে নিয়ে আন্দোলনে নামতে বাধ্য হবো।



২১ মার্চ সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, দিনেশ চন্দ্র সাহা, ফজলুল হক চৌধুরী, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ এসময় আরো বলেন, নির্মম বাস্তবতা এই যে, জাতির সামনে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-খুন-গুম আর অন্ধকারের রাজনৈতিক মহড়া চলছে, এরই মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর এমন বক্তব্য কেবল স্বাধীনতার চেুনাধারীদেরকে কঠিনভাবে ব্যথিত করেছে। দেশের এমন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর উচিৎ দ্রব্যমূল্য কমানোর জন্য পরিকল্পিত পদক্ষেপ নেয়া।  



www.a2sys.co

আরো পড়ুন