প্রকাশঃ Wed, Dec 2, 2020 10:49 AM
আপডেটঃ Sat, Jan 16, 2021 3:09 AM


কুমিল্লায় ৯ তলা ছাদ থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যার রহস্য

কুমিল্লায় ৯ তলা ছাদ থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যার রহস্য

স্নাতক শেষে ঢাকার একটি বেসরকারি ব্যাংকে ইন্টার্নি করছিলেন তিনি। ঢাকা থেকে কুমিল্লার বাড়িতে চলে আসেন এরপর মঙ্গলবার তার লাশ পাওয়া যায়। পরিবার দাবি করছে তিনি নয় তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।







মঙ্গলবার দুপুরে কুমিল্লা শহরের ঝাউতলা এলাকায় নগর ভবনের পেছনে এ ঘটনা ঘটে। নিহতের নাম জান্নাতুল হাসিন। তিনি ব্যবসায়ী ইদ্রিস মেহেদির মেয়ে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি বিইউবিটি থেকে স্নাতক শেষ করেছেন 




পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, জান্নাতুল হাসিন ঢাকায় তার বোনের বাসায় থাকতেন। সোমবার রাতে কাউকে না জানিয়ে কুমিল্লার বাড়িতে চলে আসার পর তার মানসিক অবস্থা খারাপ দেখে বাবা-মা ও পরিবারের লোকজন কিছুই জানতে চাননি।



ছাত্রীর বাবা ইদ্রিস মেহেদী বলেন, সোমবার দিবাগত রাতে বাড়ি আসার পর মেয়ে ঘুমিয়ে পরে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সে বাসায় ছিল। দুপুর দেড়টার দিকে দোকান থেকে সেম্পু আনার কথা বলে বাইরে যায়। পরে জানতে পারি নগর ভবনের পেছনের একটি নয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ তিনি জানাতে পারেন নি।




 স্থানীয় বাসিন্দা ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ঘটনা সংলগ্ন বাড়ির বাসিন্দা মঞ্জুর কাদের জানান, আমরা অফিসের ভেতরে বসে কাজ করছিলাম অফিসের সামনে হঠাৎ শব্দ শুনে বের হয়ে দেখি একটি লাশ মাটিতে পড়ে আছে। কয়েকজন দৌড়ে এসে মাথায় পানি দেওয়ার চেষ্টা করে এর মধ্যে তাঁর মৃত্যু হয়।




কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, যেহেতু একটি বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গেছে, তাই আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। সে আত্মহত্যা করেছে ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারন জানা যাবে।



তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাছনিম নেহা নামে এক মেয়ে লিখেছে - একটা বেইমানের জন্য এভাবে মরে গেলা? আর দেখা হবে না।



www.a2sys.co

আরো পড়ুন