প্রকাশঃ Mon, Jan 11, 2021 12:10 PM
আপডেটঃ Fri, Jan 15, 2021 5:41 PM


মৌলভীবাজার জুড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু ১

মৌলভীবাজার জুড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু ১
মোঃ জাকির হোসেন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি:মৌলভীবাজারের জুড়ীতে তৈয়বুন্নেছা খানম সরকারী কলেজ মাঠে চলতি মো, শাহাব উদ্দিন এমপি প্রাইজমানি ক্রিকেট লীগের আজ দিনের ২য় খেলা ছিলো শাপলা তরুণ সংঘ বিশ্বনাথপুর বনাম হামিদপুর স্পোর্টিং ক্লাব এর মধ্যকার। এ খেলায় শাপলা স্পোর্টিং ক্লাবের উদিয়মান অলরাউন্ডার হোসাইন আহমেদ(২০) আজ( ১০ জানুয়ারী) বেলা সাড়ে ১২টায় শুরু হতে যাওয়া ম্যাচে অংশগ্রহন করতে মোটরবাইক নিয়ে তড়িঘড়ি করে ছুটছিলেন হোসাইন।





এ অবস্থায় মাঠের নিকটস্থ কালভার্টের অতিক্রম করে হোসাইনের বাইকের সাথে অপর দিক থেকে আসা একটি টাটা এক্সেল পিকাপ ভ্যানের মুখোমুখি মারাত্মক সংঘর্ষ হয়।সংঘর্ষে হোসাইনের বাইকটি সামনের গাড়িটির নীচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়।সেই সাথে বাইকের একমাত্র আরোহী হোসাইন মারাত্মক আহত হন। নিকটস্থ একটি ওয়ার্কশপ থেকে দুর্ঘটনার কথা শোনামাত্র ছাত্রলীগের হুমায়ুন,কিবরিয়া ও মাহবুবের নেতৃত্বে একদল তরুন সেখানে গিয়ে আহত হোসাইনকে উদ্ধার করে নিকটস্থ আব্দুল আজিজ মেডিকেলে নিয়ে আসে। তাদের ভাষ্যমতে উদ্ধারের সময় হোসাইনের শ্বাস প্রশ্বাস চলছিলো।আব্দুল আজিজ মেডিকেলে ঢোকার পূর্বমুহূর্তে সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে।তারপর আব্দুল আজিজ মেডিকেল থেকে সাথে সাথে হোসাইনের মৃত্য দেহ সিএনজি যোগে উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। ডাক্তারগন নাড়ি পরীক্ষা করে সেখানে তাকে মৃত ঘোষণা করেন।


উল্লেখ্য হোসাইন আহমেদ জুড়ী উপজেলার জায়ফরনগর ইউপির হাসনাবাদ গ্রাম নিবাসী উপজেলা জামায়াতের আমির মাওলানা আব্দুর রহমান এর ভাতিজা, মরহুম মুক্তাদীর আলীর ২য় পুত্র।





এদিকে,সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তের মধ্যে দাবানলের মতো এ সংবাদ ছড়িয়ে পড়ায় নিহতকে দেখতে জুড়ী সরকারী হাসপাতালের আঙিনা লোকে লোকারণ্য হয়ে পড়ে।সাথে সাথে হাসপাতালে উপস্থিত হন সাধারন মানুষ থেকে জনপ্রতিনিধি,মাঠে থাকা উভয় টীমের খেলোয়ার, উপজেলা ক্রীড়া সংস্থা ও কোয়াব নেতৃবৃন্দ। হাসপাতালের বেডে হোসাইনের রক্তাক্ত মৃত দেহ দেখে নিজেকে সামলে রাখতে পারেননি অনেকেই।নিহতের স্বজনের কান্নায়, বন্ধু ও পরিজনদের শোকে জুড়ীর আকাশ বাতাস আজ ভারী হয়ে উঠেছে।



এব্যাপারে জানতে চাইলে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।


www.a2sys.co

আরো পড়ুন