প্রকাশঃ Mon, Jan 11, 2021 12:57 PM
আপডেটঃ Thu, Jan 14, 2021 5:10 AM


পঞ্চগড়ে গলাকাটা অবস্থায় যুবক উদ্ধার

পঞ্চগড়ে গলাকাটা অবস্থায় যুবক উদ্ধার
মোঃ বাবুল হোসেন,পঞ্চগড়: পঞ্চগড়ের সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নে গলাকাটা আহত অবস্থায় লাবু (১৮) নামে এক যুবককে উদ্ধার করছে স্থানীয়, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।শনিবার ( ৯ জানুয়ারি) রাত নয়টায় ধাক্কামারা ইউনিয়নের মীরগড় আমতলা এলাকায় ফাঁকা রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়।







আহত যুবক লাবু সদর উপজেলার চাকলারহাট ইউনিয়নের ভুজারীপাড়া এলাকার মঞ্জুরুল ইসলামের ছেলে। পেশায় সে একজন অটোচালক।

 
 
পুলিশ জানায়, রাতে আমতলা নাম এলাকায় লাবু নামে ওই যুববকেকে বা কারা গলায় ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। পরে স্থানীয়রা ভিওপির (বিজিবি) সদস্যদের জানালে বিজিবি ঘটনাস্থলে গিয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসকে খবর দেয়।

 

ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত আহত অবস্থায় লাবুকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ও শ্বাসনালী কেটে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ডা. কাউসার আহমেদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) পাঠান।
 
পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার  জানান, প্রথমে তার পরিচয় জানা না গেলেও পরে তার পরিচয় জানা যায়। তার বাড়ি চাকলারহাট ইউনিয়নের হুজারী পাড়ায়।   







এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জামাল হোসেন  বলেন, ঘটনার কারণ এখনও জানা যায়নি। আমাদের তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষ জড়িতদের খুঁজে আইনের আওতায় নিয়ে আসা হবে।



www.a2sys.co

আরো পড়ুন