প্রকাশঃ Wed, Jan 13, 2021 11:13 PM
আপডেটঃ Sat, Jan 16, 2021 1:22 AM


হোমনা,মেঘনায় নৌ-মহড়া অনুষ্ঠিত

হোমনা,মেঘনায় নৌ-মহড়া অনুষ্ঠিত

আল্ আমিন শাহেদ- হোমনা প্রতিনিধিঃ নৌ-পথ হবে চাঁদাবাজ সন্ত্রাস মাদক মুক্ত কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার) এর এই কঠিন হুশিয়ারি বার্তা নিয়ে আজ হোমনা মেঘনা সার্কেলের (এএসপি) মো.ফজলুল করিম এর নেতৃত্বে হোমনা,মেঘনায় যৌথ নৌ-মহড়া অনুষ্ঠিত।






কুমিল্লার নদী ঘেষা সীমান্তবর্তী দু’টি উপজেলা হোমনা ও মেঘনা। দুটি উপজেলার নদীপথে প্রতিদিন চলাচল করে পন্যবাহী জাহাজ,ট্রলার সহ বিভিন্ন নৌযান।আছে বালু ও ইট পরিবহনের জন্য বিশেষ ট্রলার।


কুমিল্লা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম( বার) এর চাঁদাবাজ,সন্ত্রাস,মাদক সহ সকল অপরাধের বিরুদ্ধে কঠিণ হুশিয়ারীর পরিপ্রেক্ষিতে নৌ-পথের চাঁদাবাজী বন্ধে এই যৌথ অভিযান পরিচালিত হয়।


আজ বুধবার সকাল ৯ টায় হোমনা,মেঘনার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.ফজলুল করিম এর নেতৃত্বে হোমনা ও মেঘনা থানার পুলিশের সহযোগিতায় তিতাস ও মেঘনা নদীতে ৪ টি ট্রলার নিয়ে এ অভিযান চালনা হয়।


অভিযান পরিচালনার সময় মাইকে চাঁদাবাজ ,সন্ত্রাস ,ডাকাত,মাদক ব্যবসায়ীদের কঠিন হুশিয়ারী দিয়ে বলা হয় পুলিশ সুপার মহোদয়ের ঘোষণা নদীপথে পণ্যবাহী নৌযান চলাচলে কোন ধরনের চাঁদাবাজী, সন্ত্রাসী কার্যক্রম চলবেনা। এসময় নৌপথে চলাচলরত নৌযানে হোমনা মেঘনা সার্কেল,ওসি হোমনা,ওসি মেঘনার মুঠোফোন নাম্বার দেয়া হয়।



দিনভর এই নৌপথে এই অভিযান মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মজিদ ও হোমনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুর রসুলসহ এসআই,এএসআই সহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন



www.a2sys.co

আরো পড়ুন