শিরোনাম

প্রকাশঃ Sat, May 6, 2023 11:24 PM
আপডেটঃ Wed, Apr 17, 2024 2:34 PM


যৌন উত্তেজক ঔষধ খেয়ে পুত্রবধুকে ধর্ষণ,শশুর আটক

যৌন উত্তেজক ঔষধ খেয়ে পুত্রবধুকে ধর্ষণ,শশুর আটক

সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে এরশাদ গাজী (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আটককৃত এরশাদ গাজী কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়ন এর  মৃত. শরিয়ত উল্লাহ্ গাজীর ছেলে।



বৃহস্পতিবার মধ্যরাতে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৬। জানা যায়, গত মঙ্গলবার (২মে) সকালে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধুর ঘরে প্রবেশ করে ভিকটিমকে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে এরশাদ গাজী।


এসময় গৃহবধূর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ঘটনাস্থল ত্যাগ করে লম্পট এরশাদ আলী। পরে শ্বশুর এরশাদ গাজীর বিরুদ্ধে কলারোয়া থানায় একটি ধর্ষণের মামলা করেন ভূক্তভোগী ওই নারী। ঘটনার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এর একটি আভিযানিক দল আসামিকে আটকের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করেন।


পরে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামি এরশাদ গাজী যশোর সদরের নতুন খয়ের তলা এলাকায় থেকে আটক করেন। পরে তাকে কলারোয়া থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন-আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন