প্রকাশঃ Mon, Apr 5, 2021 12:23 PM
আপডেটঃ Fri, Apr 16, 2021 3:42 PM


কুবি অফিসার্স এসোসিয়েশনের ট্রেজারার নির্বাচিত চান্দিনার এরশাদুল আলম

কুবি অফিসার্স এসোসিয়েশনের ট্রেজারার নির্বাচিত চান্দিনার এরশাদুল আলম

আলিফ মাহমুদ কায়সারঃকুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মোহাম্মদ এরশাদুল আলম ২য় বারের মত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের ট্রেজারার নির্বাচিত হয়েছেন।





 এরশাদুল আলম চান্দিনা দোল্লাই নোয়াবপুর ইউনিয়নের রানীচড়া গ্রামে জম্ম নেওয়া শিক্ষক মরহুম কফিল উদ্দিন মাস্টারের ২য় পুত্র এবং দোল্লাই নোয়াবপুর আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম এর ছোট ভাই।


 বৃহস্পতিবার ১ এপ্রিল   সন্ধ্যায় নির্বাচনের এ  ফলাফল ঘোষণা করা হয়।



এতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদ নির্বাচন-২০২১ এর সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অর্থ ও হিসাব দপ্তরের মো. আবু তাহের ও প্রকৌশল দপ্তরের আব্দুল লতিফ।


ফলাফলে দেখা যায়, নির্বাচনে সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের মো. আবু তাহের ৩ ভোটের ব্যবধানে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের মোহাম্মদ নুরুল করিম চৌধুরীকে হারিয়ে ৪৮ ভোটে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে, ১১ ভোটের ব্যবধানে রেজিস্ট্রার দপ্তরের মো. জাকির হোসেনকে হারিয়ে ৫২ ভোট পেয়ে প্রকৌশল দপ্তরের আব্দুল লতিফ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।


নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ সভাপতি এস.এম শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সম্পাদক মো: আখতার হোসেন ও মোঃ সালেহ আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহ আলম খান।


এছাড়াও কার্যকরী সদস্য পদে নির্বাচিতরা হলেন, জিনাত আমান, বিপলব মজুমদার, আব্দুল্লাহ-আল-মামুন, মো. মিজানুর রহমান ও ড. এ. কে. এম. হেলাল মোর্শেদ।



 এদিকে  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার এরশাদুল আলম ২য় বারের মত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের ট্রেজারার নির্বাচিত হওয়ায় রানীচড়া  গ্রামবাসী ও  চান্দিনাবাসীর   পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাকে।


 নির্বাচিত হয়ে তিনি  অতীতেও যেভাবে কর্মকর্তাদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করেছি ভবিষ্যতেও   দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন কর্মকর্তাদের নিয়ে  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে একটি সুন্দর প্রশাসন উপহার দিতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।



www.a2sys.co

আরো পড়ুন