প্রকাশঃ Tue, Apr 6, 2021 9:14 PM
আপডেটঃ Sat, Apr 17, 2021 7:29 AM


লকডাউন বিরোধী বিক্ষোভ, তোপের মুখে এসিল্যান্ড

লকডাউন বিরোধী বিক্ষোভ, তোপের মুখে এসিল্যান্ড

 লকডাউনের প্রতিবাদে বিক্ষোভ করেছেন সাতক্ষীরার বড়বাজারের বস্ত্র দোকানের কর্মচারীরা। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে বড়বাজারের ফাল্গুনী বস্ত্রালয়ের সামনে থেকে মিছিল নিয়ে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে যেয়ে বিক্ষোভ করেন তারা।




এদিকে দুপুরে বড়বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে অভিযানে নামেন সাতক্ষীরা সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান।তিনি ফাল্গুনী বস্ত্রালয়ে প্রবেশ করার সাথে সাথে দোকান থেকে বের হয়ে বিক্ষোভ শুরু করেন কর্মচারীরা। পরে অবস্থা বেগতিক দেখে অভিযান না চালিয়েই বড়বাজার ত্যাগ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।



পরে সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে কর্মচারীদের শান্ত করেন এবং সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ করেন।



সাতক্ষীরা বস্ত্র ব্যবসায়ী দোকান কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক কবির হোসেন বলেন, দোকানপাট বন্ধ রাখলে আমরা খাবো কী? দোকান না খুলতে পারলে মালিকরা আমাদের বেতন দেবে না।


বড়বাজারের মহিনী ফ্যাশন-এর কর্মচারী রবিউল ইসলাম সুজন বলেন, ‘আমরা প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাই, লকডাউন দেয়া হোক তবে একটা নির্দিষ্ট সময় বেঁধে দেয়া হোক।



সাতক্ষীরা সদর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান বলেন, ‘আমি সেখানে দোকান বন্ধ করার জন্য যাই, তবে দোকান বন্ধ ছিল। সেখানে যাওয়ার পর দোকানের শকর্মচারীরা আমাকে ঘিরে ধরে তাদের দাবির কথা তুলে ধরেন। তবে আমি তাদের ডিসি স্যারের সাথে কথা বলার জন্য বলে ঘটনাস্থল থেকে চলে আসি।



www.a2sys.co

আরো পড়ুন