প্রকাশঃ Wed, Apr 7, 2021 11:15 AM
আপডেটঃ Fri, Apr 16, 2021 4:39 PM


নৌকায় আসর বসিয়ে ইউপি চেয়ারম্যানের মাদক সেবনের ভিডিও ভাইরাল

নৌকায় আসর বসিয়ে  ইউপি চেয়ারম্যানের মাদক সেবনের ভিডিও ভাইরাল
ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আসসালাম মৃধার ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে নিয়মিত মাদক  সেবনের অভিযোগ রয়েছে। প্রশাসন বলছে, অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।






সরকারের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে প্রশাসন।এতে জনপ্রতিনিধিসহ দায়িত্বশীলের ভূমিকা পালন করারও কথা বলা হয়েছে। কিন্তু উল্টো চিত্র কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আসসালাম মৃধার। তার বিরুদ্ধে সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে নিয়মিত ইয়াবা সেবনের অভিযোগ রয়েছে।


   
তার এমন অপকর্মের ভিডিও এখন জেলার অধিকাংশ মানুষের মোবাইলে ভেসে বেড়াচ্ছে। ভিডিওতে দেখা যায়, কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আসসালাম মৃধার তার সহযোগীদের নিয়ে  একটি নৌকায় আসর বসিয়ে অন্য সহযোগীর সহায়তায় আগুন দিয়ে মাদকদ্রব্য সেবন করছেন। তার এই অপকর্মের ভিডিও দেখে সমালোচনার ঝড় বইছে।

    
স্থানীয় সূত্রে জানাযায়,  তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকাবাসী ও তার পরিষদের অন্যান্য সদস্যদের সঙ্গে খারাপ আচরণ করেন।




এদিকে  অভিযুক্ত চেয়ারম্যান এম আসলাম মৃধার সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

আর মাদকের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক  জানান, ভিডিওটি দেখেছি। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে। সত্যতা মিললে অন্যান্য মাদকসেবীদের মতো সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।তার বিরুদ্ধে এর আগেও অসংখ্য অভিযোগ করেছে তার পরিষদের সদস্যরা।


এ নিয়ে একাধিক মানববন্ধন বিক্ষোভ মিছিল এলাকায় অনুষ্ঠিত হয়েছে।


www.a2sys.co

আরো পড়ুন