প্রকাশঃ Fri, Apr 30, 2021 4:29 PM
আপডেটঃ Thu, May 6, 2021 11:38 AM


বরুড়ায় ছেলের হাতে মা খুন

বরুড়ায় ছেলের হাতে মা খুন

বরুড়ায় ছেলের হাতে মায়ের নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ২৯ শে এপ্রিল বৃহস্পতিবার ইফতারের ঠিক আগ মুহুর্তে বরুড়া পৌরসভার চার নং ওয়ার্ডের  শালুকিয়ায় মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ ইমাম হোসেন (সাবু) তার মা মমিনা বেগমকে তার হাতে থাকা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। 






এ সময় বাড়ির অন্যান্য মানুষজন এগিয়ে আসলে ইমাম দা হাতে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। আহত মমিনা বেগমকে প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  ডাঃ তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে, সেখানেও রোগীর অবস্থা আশংকা জনক  হওয়ায় তাকে ঢাকায় রেফার করে, ঢাকা যাওয়ার পথেই মমিনা বেগম মৃত্যুবরণ করেন।


এ সময় খবর পেয়ে বরুড়া থানা পুলিশ মমিনা বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ইমাম হোসেন সাবুকে গ্রেফতার করে । 



এ ব্যাপারে ইমাম হোসেন সাবু'র বাবা সিরাজুল ইসলাম জানান, তার এই অভিযুক্ত ছেলের মানসিক সমস্যা আছে। এ সময় উপস্থিত চার নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমান বলে বিষয়টি  দুঃখ জনক তবে  ইমামের পারিবারিক সূত্রে জানা যায় অভিযোক্তের মানসিক সমস্যা আছে।



এই ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার থেকে জানতে চাইলে তিনি বলেন,খুনি ভারসাম্যহীন কিনা সেই ব্যাপারে আদালত বিবেচনা করবে আমরা তাকে মায়ের খুনের দায়ের জেলহাজতে প্রেরণ করেছি।



www.a2sys.co

আরো পড়ুন