প্রকাশঃ Sat, May 1, 2021 12:55 AM
আপডেটঃ Thu, May 6, 2021 3:36 PM


অর্ধসহস্রাধিক রোজাদারদের মাঝে কুমিল্লার রয়েল বাইকার্স গ্রুপের ইফতার বিতরণ

অর্ধসহস্রাধিক রোজাদারদের মাঝে কুমিল্লার রয়েল বাইকার্স গ্রুপের ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুমিল্লা জেলার বাইকার্সদের অনলাইন প্লাটফর্ম কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।শুক্রবার বিকালে নগরীর কান্দিরপাড় পূবালী চত্বর,কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল,কুমিল্লা মর্ডান স্কুল রোডসহ নগরীর চারটি এতিমখানার অর্ধসহস্রাধিক অসহায় দুস্থ ও পথশিশুদের মাঝে এ ইফতার বিতরণ করেন। 






ইফতার বিতরণে উপস্থিত ছিলেন কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন শরীফ রাজ খান। রয়েল বাইকার্স গ্রুপের প্রধান মডারেটর ইমতিয়াজ আহমেদ,গ্রুপের উপদেষ্টা পলাশ আহমেদ ফারুকসহ শতাধিক বাইকার্স।



কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন শরীফ রাজ খান বলেন, কুমিল্লা জেলার মধ্যে আমাদের বাইকিং গ্রুপটি গত বছরের ফেব্রুয়ারি মাসে আমরা প্রতিষ্ঠা করি।প্রতিষ্ঠার পর থেকে আমরা জরুরী রক্তদান সহ সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছি।


এছাড়া আমাদের এ বাইকিং গ্রুপটি দেশের বিভিন্ন জেলায় ট্যুর দিয়ে থাকি ।আমরা অসহায় দুঃস্থ মানুষের পাশে থেকে আগামীতে কুমিল্লায়  সকল ধরনের সামাজিক কাজে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো ।এবং আগামী সপ্তাহে কুমিল্লা নগরীতে ১ এক হাজার  মাস্ক বিতরণ করবো ।



আকাশ টিভি



www.a2sys.co

আরো পড়ুন