প্রকাশঃ Sat, May 1, 2021 11:28 PM
আপডেটঃ Thu, May 6, 2021 10:38 AM


কুমিল্লায় মানবতার তরে মানবপ্রেমীর ইফতার বিতরণ

কুমিল্লায় মানবতার তরে মানবপ্রেমীর ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুমিল্লায় অসহায় মানুষ ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার তরে মানবপ্রেমী। এক ঝাঁক তরুণদের নিয়ে গড়ে উঠা এই সংগঠন। সংগঠনটির বিভিন্ন জেলা উপজেলায় শাখা রয়েছে। তার মধ্যে অন্যতম হলো মানবতার তরে মানবপ্রেমী কুমিল্লা মহানগর শাখা। পুরো কুমিল্লা জুড়ে আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার তরে মানবপ্রেমী। স্বাস্থ্যবিধি মেনে সঠিক উপায়ে শনিবার বিকালে নগরীর অশোক তলায় অবস্থিত মাদ্রাসা তাক্ওয়া ইসলামিক ইনস্টিটিউটের এতিম ৮০-১০০জন শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।






ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন মানবতার তরে মানবপ্রেমী কুমিল্লা মহানগর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান মুন্না ,সিনিয়র সদস্য মাসুম বিল্লাহ, খাদিজা আক্তার, রতন খান, রিফাত আহমেদ, পিয়াস আহমেদ, রিফাত আহমেদ, অনিকুল ইসলাম, শরীফ মজুমদার প্রমুখ।




মানবতার তরে মানবপ্রেমী কুমিল্লা মহানগর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান মুন্না বলেন, কুমিল্লা জেলার মধ্যে আমাদের মহানগর শাখাটি গত তিন বছর ধরে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠা হওয়ার পর থেকে আমরা উক্ত জেলায় বিশেষ করে জরুরী রক্তদানসহ সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছি। এছাড়া আমাদের সংগঠনটি দেশের বিভিন্ন জেলা উপজেলায় স্বেচ্ছাসেবীদের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সহযোগিতা করে থাকে ।আমরা অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থেকে এবং আগামীতে কুমিল্লায় সকল ধরনের সামাজিক কাজে পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।




উল্লেখ্য মানবতার তরে মানবপ্রেমী স্বেচ্ছাসবী সংগঠনটি ২০১৭ সালে মানবতার সেবায় নিয়োজিত হয়ে সামাজিক ও মানবসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে



www.a2sys.co

আরো পড়ুন