প্রকাশঃ Fri, May 7, 2021 1:25 AM
আপডেটঃ Sat, Jun 19, 2021 5:21 PM


স্ত্রীর সাথে অভিমান করে স্বামির আত্মহত্যা

স্ত্রীর সাথে অভিমান করে স্বামির আত্মহত্যা

জাকির হোসেন,কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরে স্ত্রীর উপর অভিমান করে বিষপান করে এক স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে থানায়  মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। 





আত্নহত্যার কারন হিসেবে স্বামীর হাতের লেখা একটি চিরকুট উদ্বার করেছে পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে কেশবপুর শহর সংলগ্ন মধ্যকুল গ্রামের সুকুমার দেবনাথের ছেলে রনজিৎ দেবনাথ (৫৪) ৪মে গভীর রাতে নিজের ঘরে বিষপান করে আত্মহত্যা করে।


খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এসময় পুলিশ তার ঘর থেকে মৃত্যুর পূর্বে লিখে যাওয়া একটি চিরকুট উদ্ধার করে। সেখানে আত্নহত্যাকারী রনজিৎ দেবনাথ লিখেছেন তার মৃত্যুর জন্য স্ত্রী ঝুমা, ভাইরাভাই ভক্তো ও শশুর শাশুড়ি দায়ী।



সুত্র জানায় রনজিৎ দেবনাথের স্ত্রী ঝুমা দীর্ঘদিন তার বাবার বাড়িতে অবস্থান করছেন। এলাকার একটি চক্রের সাথে মনোমালিন্যের সুত্র ধরে ওই চক্রের সদস্যরা ঝুমা দেবনাথকে মারপিট করে। এঘটনার পর থেকে ঝুমা দেবনাথ বাবার বাড়িতে অবস্থান করে আসছে। স্ত্রীর সাথে মনোমালিন্যের সুত্র ধরে রনজিৎ আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসীর ধারনা। 



কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন সাংবাদিকদের বলেন, আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। 



 আকাশ টিভি



www.a2sys.co

বরুড়ায় দুই সন্তানের জননীর আত্নহত্যা

বরুড়ায় দুই সন্তানের জননীর আত্নহত্যা

কুমিল্লার বরুড়ার ৩নং উত্তর খো.. বিস্তারিত

আটোয়ারীতে কপোত কপোতী আটক

আটোয়ারীতে কপোত কপোতী আটক

কলেজ পড়ুয়া প্রেমিকাকে নিয়ে আজ.. বিস্তারিত

আমের উপকারীতা

আমের উপকারীতা

আম যে সকল রোগের প্রতিরোধ ক্ষমত.. বিস্তারিত

আরো পড়ুন