শিরোনাম

প্রকাশঃ Fri, May 26, 2023 1:50 AM
আপডেটঃ Wed, Feb 21, 2024 6:17 PM


দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা/চেয়ারম্যান কামরুজ্জামানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা/চেয়ারম্যান কামরুজ্জামানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার 

কুমিল্লার দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদসহ ১০ জনের বিরুদ্ধে কুমিল্লা আদালতে মামলা দায়ের করা হয়েছে৷ বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে পরিমল সরকার বাদী হয়ে কুমিল্লা আদালতের দ্রুত বিচার ট্রাইবুনালে মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবী এড. কাজী নাজমুল হক নিজাম। 



মামলার আসামীরা হলেন, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের ছোট ভাই আক্তারুজ্জামান (৪০), ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ (৫০), কাজী বিল্লাল (৩২), কাজী হেলাল(৩০), জয়দল হোসেন (৩৮), শাহিন ইসলাম (২৫), জহিরুল ইসলাম (৪৫), দিদারুল আলম ফয়েজ (২৬), গাফফার (৩৫), মামুন (২৬)। 



বাদী পক্ষের আইনজীবী এড কাজী এনামুল হক নিজাম জানান, 'মোকাম কুমিল্লার বিজ্ঞ দ্রুত বিচার ট্রাইবুনালে দেবিদ্বারের সংখ্যালঘু হিন্দু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় আজ মামলা দায়ের করা হয়েছে। আমরা আশা করি, ভুক্তভুগী পরিবারটি ন্যায় বিচার পাবেন '।


 প্রসঙ্গত, গত (২০ মে) ছাত্রলীগ ও যুবলীগের উত্তেজনার জের ধরে দেবিদ্বারের চানপুরে একটি হিন্দু পরিবারে হামলা করে বাড়িঘর ভাঙচুরসহ মালামাল লুটের ঘটনা ঘটে।  এসময় একটি টিনের আধপাকা ঘর ও ঘরের মধ্যে থাকা প্রতিমা, টিভি, স্যোকেস, ফার্ণিচার ভাঙচুরসহ স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠে।



www.a2sys.co

আরো পড়ুন