প্রকাশঃ Thu, Jun 3, 2021 7:51 PM
আপডেটঃ Sat, Jun 19, 2021 9:51 PM


চান্দিনায় ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাত আটক

চান্দিনায় ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাত আটক

কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করে চান্দিনা থানা পুলিশ।বুধবার (০২ জুন) রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার বড় গোবিন্দপুর রাস্তার মাথায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে তাদের আটক করা হয়। 






বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে তাদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। চান্দিনা থানার এস আই গিয়াস উদ্দিন এর নেতৃত্বে ওই অভিযান হয়।



আটককৃতরা হলো- কুমিল্লার মুরাদনগর উপজেলার মো. জসিম এর ছেলে আরিফ (২১), ঘোড়ালিয়া গ্রামের নায়েব আলীর ছেলে মো. সামির (২৪), দেবিদ্বারের রসুলপুর গ্রামের ফিরোজ সওদাগরের ছেলে আবুল (৩০), চাঁদপুর জেলার কচুয়া উপজেলার সাচার হাতিরবোন গ্রামের মৃত আবু তাহের এর ছেলে মো. পারভেজ (২২), একই গ্রামের মৃত পাপন মিয়ার ছেলে সুমন (২০), চট্টগ্রামের বাকলিয়া উপজেলার রাজাখালী গ্রামের মো. আক্কাস এর ছেলে জসিম উদ্দিন (২৬)।



চান্দিনা থানার এস আই গিয়াস উদ্দিন জানান, আটককৃতদের কাছ থেকে সুইচ গিয়ার, রামদা, ২টি ছোরা, কুড়াল, রড কাটার সহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।


চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটককৃতদের বিরুদ্ধে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



www.a2sys.co

বরুড়ায় দুই সন্তানের জননীর আত্নহত্যা

বরুড়ায় দুই সন্তানের জননীর আত্নহত্যা

কুমিল্লার বরুড়ার ৩নং উত্তর খো.. বিস্তারিত

আটোয়ারীতে কপোত কপোতী আটক

আটোয়ারীতে কপোত কপোতী আটক

কলেজ পড়ুয়া প্রেমিকাকে নিয়ে আজ.. বিস্তারিত

আমের উপকারীতা

আমের উপকারীতা

আম যে সকল রোগের প্রতিরোধ ক্ষমত.. বিস্তারিত

আরো পড়ুন