প্রকাশঃ Wed, Aug 9, 2023 9:14 PM
আপডেটঃ Fri, Jun 7, 2024 8:27 AM


সরকার বিরোধী প্রচারণায় দেবিদ্বার উপজেলা আ'লীগ সভাপতি

সরকার বিরোধী প্রচারণায় দেবিদ্বার উপজেলা আ'লীগ সভাপতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়, সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলসহ আওয়ামী লীগ নেতাদের নিয়ে বিতর্কিত ব্লগার জাওয়াদ নির্জরের প্রতিবেদন ফেসবুকে শেয়ার করে সমালোচনায় দেবিদ্বার উপজেলা সভাপতি এ কে এম সফিউদ্দিন। বুধবার 'কুমিল্লার দেবিদ্বারের দানব এমপি রাজী ফখরুল' শিরোনামের প্রতিবেদনটি ব্যক্তিগত আইডিতে শেয়ার করেন সফিউদ্দিন। লন্ডন প্রবাসী সাংবাদিক জাওয়াদ নির্জর আওয়ামীলীগ বিরোধী বলে মনে করেন দলীয় নেতারা। 


প্রতিবেদনটিতে নানা উন্নয়ন কাজে সরকার ও সাংসদ রাজীর সমালোচনা করেন প্রতিবেদক। 


এমন একটি বিতর্কিত প্রতিবেদন ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় উপজেলা সভাপতি সফিউদ্দিনের প্রতি ক্ষোভ বিরাজ করছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে। এতে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে মনে করছেন অনেকে।


নাম প্রকাশে অনিচ্ছুক দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা জানিয়েছেন, 'নির্দিষ্ট ব্যক্তি ও বিএনপি জামায়াতকে খুশি করতেই এমন বিতর্কিত প্রতিবেদন শেয়ার করেছেন সফিউদ্দিন। আওয়ামী লীগের রাজনীতি করলেও, তারা চান না শেখ হাসিনা আগামীতে সরকার গঠন করুক। উদ্দেশ্য প্রাণিত প্রতিবেদনটি তৈরীতে সাংবাদিক নির্জরের সাথে সফিউদ্দিনের লেনদেনের অভিযোগ তুলেছেন অনেকে '


এদিকে নির্জরের বিতর্কিত প্রতিবেদনটি নিজের ফেসবুক শেয়ার করার বিষয়টি স্মীকার করে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সফিউদ্দিন বলেন, 'প্রতিবেদনটি শেয়ার করেছিলাম, পরে আবার ডিলেট করে দিয়েছি। প্রতিবেদনটি সত্য মনে হয়েছে তাই শেয়ার করেছি। তবে আমি মাননীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল এর ভাল কাজের ছবিও ফেসবুকে শেয়ার করি'।



www.a2sys.co

আরো পড়ুন