শিরোনাম

প্রকাশঃ Sun, Jul 3, 2022 7:37 PM
আপডেটঃ Thu, Feb 22, 2024 3:59 AM


আওয়ামী লীগের ইউনিয়নের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সংসদ সদস্যসহ জেলার নেতারা দুই ঘণ্টা অবরুদ্ধ

আওয়ামী লীগের ইউনিয়নের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সংসদ সদস্যসহ জেলার নেতারা দুই ঘণ্টা অবরুদ্ধ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার একটি ইউনিয়নের সম্মেলনে কমিটি ঘোষণা নিয়ে সংসদ সদস্যসহ জেলার নেতাদের দুই ঘণ্টা অবরুদ্ধ করে রেখেছেন দলীয় নেতাকর্মীরা। উপজেলার বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এই ঘটনা ঘটে।



শনিবার (২ জুলাই) উপজেলার নবিয়াবাদ কুমিল্লা মডেল কলেজ মাঠে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে কমিটি ঘোষণা নিয়ে রাত সাড়ে ৮টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত উত্তেজনা বিরাজ করে। পরে কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।



অভিযোগ উঠেছে, কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল কমিটি ঘোষণা না দিয়ে চলে যেতে চাইলে এমপিসহ জেলা ও উপজেলা নেতাদেরকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় তারা দেবিদ্বার-চান্দিনা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে সড়কের দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকে সৃষ্টি হয় দীর্ঘ যানজট। অবরোধের বিষয়টি লাইভ প্রচার হতে থাকলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিষয়টি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানালে রাত সাড়ে ১০টায় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। পুলিশের নিরাপত্তায় এমপি, জেলা ও উপজেলার নেতৃবৃন্দ এলাকা ত্যাগ করেন।



www.a2sys.co

আরো পড়ুন