শিরোনাম

প্রকাশঃ Fri, Nov 24, 2023 11:48 PM
আপডেটঃ Thu, Feb 22, 2024 5:18 PM


কুমিল্লায় অটো ছিনতাইয়ের পর চালক হত্যা

কুমিল্লায় অটো ছিনতাইয়ের পর চালক হত্যা

কুমিল্লায় মো. রাশেদ মিয়া (২৮) নামের এক অটোরিকশাচালককে হত্যা করে অটোরিকশাটিসহ মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর সড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর জেলখানাবাড়ি এলাকা থেকে লাকসাম ক্রসিং হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। শুক্রবার নিহতের পরিবারের লোকজন তার পরিচয় শনাক্ত করে। নিহত রাশেদ মিয়া জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের আসানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।



নিহতের শ্বশুর এরশাদ মিয়া জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থার একটি গ্যারেজ থেকে রাশেদ অটোরিকশাটি নিয়ে বের হয়। রাত পৌনে ৭টার দিকে রাশেদ মোবাইল ফোনে তার স্ত্রীকে জানিয়েছে যাত্রীবেশি কিছু লোক একটি অজ্ঞাত স্থানে নিয়ে চায়ের সাথে তাকে কিছু খাইয়েছে, এতে সে অসুস্থ হয়ে পড়েছে। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।


নিহতের স্ত্রী নাদিয়া আক্তার জানান, রাতভর খেঁাজাখুজি করেও তার (স্বামী) সন্ধান না পেয়ে শুক্রবার সকালে কোতোয়ালি মডেল থানায় জিডি করেছি। পরে খবর পেয়ে সকাল ১১টার দিকে লাকসাম ক্রসিং হাইওয়ে থানায় গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করি। 


সন্ধ্যায় লাকসাম ক্রসিং হাইওয়ে থানার ওসি মোরশেদ আলম ভূঁইয়া জানান, নিহতের ফিঙ্গারপ্রিণ্ট রিডারের মাধ্যমে পরিচয় শনাক্তের পর দেবিদ্বার থানা পুলিশের মাধ্যমে পরিবারকে খবর দেয়ার পর তারা এসে মরদেহ শনাক্ত করেছে। 



www.a2sys.co

আরো পড়ুন