শিরোনাম

প্রকাশঃ Sat, Nov 25, 2023 12:12 AM
আপডেটঃ Thu, Feb 22, 2024 5:01 PM


কুমিল্লা মুরাদনগরে রাতভর পুলিশের অভিযান ৪ বিএনপি নেতা গ্রেফতার

কুমিল্লা মুরাদনগরে রাতভর পুলিশের অভিযান ৪ বিএনপি নেতা গ্রেফতার

উত্তপ্ত বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি। একদিকে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ অন্যদিকে প্রধান বিরোধী রাজনৈতিক দল বিএনপি ও জামায়াতে ইসলামী সরকার পতনের আন্দোলন করছে।


আন্দোলন ঠেকাতে নিয়মিত চলছে পুলিশের গ্রেফতার অভিযান। তারই ধারাবাহিকতায় কুমিল্লার মুরাদনগর থেকে এ পর্যন্ত ৩০ জনেরও বেশি নেতাকর্মী গ্রেফতার হয়েছেন।


গত দুদিনে গ্রেফতার হয়েছেন কুমিল্লা মুরাদনগর বিএনপির ৪ নেতা। রাতে বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটকৃতরা হলেন মুরাদনগর উপজেলার ৭ নং বাংগরাপশ্চিম ইউনিয়ন যুবদলের বর্তমান আহবায়ক মীর হাছান ইকবাল (মেম্বার) ১৫ নং নবীপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোঃআসলাম খান,

১ নং শ্রীকাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মকবুল হোসেন ও ৩নং আন্দিকুট ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো:সাদ্দাম হোসেন।

আটককৃতদের মাঝে মীর হাছান ইকবালের দুটি কিডনি অকেজো। তিনি দীর্ঘদিন অসুস্থতায় ভুগছেন। তার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ না থাকার পরেও আটক করা হয়।



চলমান আন্দোলন নাগরিকদের গনতান্ত্রিক অধিকার। এ আন্দোলনকে ঘিরে মুরাদনগরের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের বাড়িতে অভিযান ও গ্রেফতারের নিন্দা জানিয়েছেন সাবেক ৫ বারের এমপি ও সাবেক মন্ত্রী কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ

তিনি অবিলম্বে আটক বিএনপি নেতা কর্মীদের মুক্তির দাবি জানিয়েছেন।



www.a2sys.co

আরো পড়ুন