প্রকাশঃ Mon, May 27, 2024 11:02 PM
আপডেটঃ Fri, Jun 14, 2024 10:53 PM


বেরোবির সাংবাদিকতা বিভাগের নতুন বিভাগীয় প্রধান সারোয়ার আহমাদ

বেরোবির সাংবাদিকতা বিভাগের  নতুন বিভাগীয় প্রধান সারোয়ার আহমাদ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর'র (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পেয়েছেন একই বিভাগের সহকারী অধ্যাপক মো. সারোয়ার আহমাদ। 


রোববার (২৬ মে) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদের নির্দেশে উপ-রেজিস্ট্রার মোস্তাফিজুর রহমান মণ্ডলের স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। 


বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমানে বিভাগের কর্মরত শিক্ষকদের মধ্যে জ্যেষ্ঠতা নির্ধারণে আইনগত জটিলতা থাকায় এবং উদ্ভূত পরিস্থিতির প্রেক্ষিতে বিভাগের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার নিমিত্তে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর স্থাপন কল্পে প্রণীত ২০০৯ সনের ২৯ নং আইনের ধারা ১১ (১১) অনুসারে মো. সারোয়ার আহমাদকে একই বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব প্রধান করা হয়। 


এই নিয়োগ আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবত থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


২০১৯ সালের ১০ মার্চ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রভাষক পদে যোগদান করে ২০২২ সালের ৩১ আগস্ট প্রভাষক থেকে সহকারী অধ্যাপক হিসেবে অদ্যাবধি কর্মরত।


নবনিযুক্ত বিভাগীয় প্রধান সারোয়ার আহমাদ কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়ন এর বসন্তপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাষ্টার্স সম্পন্ন করেন।



www.a2sys.co

আরো পড়ুন