শিরোনাম

প্রকাশঃ Tue, Oct 4, 2022 9:28 PM
আপডেটঃ Mon, Sep 25, 2023 12:36 AM


মায়ের আসনে নৌকার টিকিট পেলেন লাবু চৌধুরী

মায়ের আসনে নৌকার টিকিট পেলেন লাবু চৌধুরী

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুর) আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সদ্য প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছে‌লে শাহদাব আকবর লাবু চৌধুরী।মঙ্গলবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।




সন্ধ্যা ৭টার দিকে মনোনয়ন পাওয়ার খবর নিশ্চিত করেছেন শাহদাব আকবর লাবু চৌধুরী। তিনি বলেন, আল্লাহর রহমতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা-বিশ্বাস অর্জন করতে পেরেছি বলেই ফরিদপুর-২ আসনে মনোনয়ন পেয়েছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সবার সহযোগিতায় আগামী নভেম্বরের ৫ তারিখে অনুষ্ঠিতব্য উপনির্বাচনে মায়ের ও আমার নেত্রীর (শেখ হাসিনা) সম্মান রক্ষা করতে পারি। 


দলীয় সূত্র জানায়, এই আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য মোট ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে সাজেদা চৌধুরীর দুই ছেলে আয়মন আকবর বাবলু চৌধুরী ও শাহদাব আকবর লাবু চৌধুরী ছিলেন।


সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ১১ সেপ্টেম্বর ফরিদপুর-২ আসনটি শূন্য হয়। পরে নির্বাচন কমিশন আসনটিতে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে। আওয়ামী লীগের প্রয়াত নেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ফরিদপুর-২ শূন্য আসনের উপনির্বাচন আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। এই আসনের সব কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে। 


তফসিল অনুযায়ী- মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১০ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ১২ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৯ অক্টোবর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৫ নভেম্বর



www.a2sys.co

আরো পড়ুন