শিরোনাম

প্রকাশঃ Wed, Jan 18, 2023 10:48 PM
আপডেটঃ Sun, Jul 21, 2024 2:35 PM


এপেক্স ক্লাব অব বাংলাদেশের সহ-সভাপতি নির্বাচিত হলেন কুমিল্লার কৃতি সন্তান এনামুল হক মিলন

এপেক্স ক্লাব অব বাংলাদেশের সহ-সভাপতি নির্বাচিত হলেন কুমিল্লার কৃতি সন্তান এনামুল হক মিলন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত ১৪ জানুয়ারি বগুড়ার মম ইন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো এপেক্স বাংলাদেশ'র দু'দিন ব্যাপী ৪৬তম জাতীয় সম্মেলন ''বগুড়া এপেক্স''। দেশের সব ক্লাবের সদস্যরা এতে অংশগ্রহণ করেন। 


যথারীতি ক্লাব সমূহ ভোটের মাধ্যমে তাদের পরবর্তী বছরের জন্য নেতৃত্ব নির্বাচিত করেন। এ বছর ক্লাবের জাতীয় নির্বাচনে কুমিল্লা লাকসামের বামন্ডা মুন্সি বাড়ির মাওলানা মোহাম্মদ আবুল কাশেমের সুযোগ্য সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এনামুল হক মিলন আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন এপেক্স ক্লাব অব বাংলাদেশ'র সর্বোচ্চ পদে নিবার্চনে অংশগ্রহণ করেন। 


সম্মেলনে ২০২৩ সালের জন্য এপেক্স বাংলাদেশর জাতীয় কমিটি'র নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে এপেক্স বাংলাদেশ'র জাতীয় সহ-সভাপতি (এনভিপি) হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন এপেক্স ক্লাব অব কুমিল্লা সিটির অতীত সভাপতি ও জেলা-৮ (বৃহত্তর কুমিল্লা-নোয়াখালী অঞ্চল)'র অতীত গভর্নর এপেক্সিয়ান এনামুল হক মিলন।  তিনি ২০২০ সালে খুলনায় অনুষ্ঠিত ৪৪ তম জাতীয় সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ক পরিচালক (এনআইআরডি) নির্বাচিত হয়ে ২০২০-২১ সালে দায়িত্ব পালন করেন এবং ২০১৮ সালে কক্সবাজারে ৪২তম জাতীয় সম্মেলনে ন্যাশনাল এ্যাকশন ডাইরেক্টর (এনএডি) হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে ২০১৮ এনএডি'র দায়িত্ব পালন করেন।   এপেক্সিয়ান এনামুল হক মিলন ২০১২ সালে বীর মুক্তিযোদ্ধা সন্তান কাউছার জাহান বুশরার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি দুই সন্তানের জনক। তিনি দক্ষিন এশিয়ার স্বনামধন্য বিদ্যাপিঠ  কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন। 


এপে. মিলন দেশের বিভিন্ন জনপদে ছড়িয়ে থাকা সুবিধাবঞ্চিত মানুষের পাশে সব সময় সহযোগিতা হাত নিয়ে এগিয়ে যাচ্ছেন। তার এ কাজের স্বীকৃতি স্বরূপ ক্লাব সদস্যদের ভালোবাসায় এবার এপেক্স বাংলাদেশের সর্বোচ্চ পদে নির্বাচিত হন।


এপেক্স বাংলাদেশ এর জাতীয় সহ সভাপতি  নির্বাচিত হওয়ায় এপে. মিলন’কে অভিনন্দন জানান, এপেক্স বাংলাদেশ এর জাতীয় সভাপতি এপে. মাহমুদুল হক সাবুসহ সকল লাইফ গভর্নর, অতীত জাতীয় সভাপতি ও জাতীয় বোর্ডের সকল কর্মকর্তাবৃন্দ।


আন্তর্জাতিক পর্যায়ে অভিনন্দন জানিয়েছে এপেক্স অস্ট্রেলিয়া,  এপেক্স ইন্ডিয়া, এপেক্স মালয়েশিয়া, এপেক্স পিলিপাইন, এপেক্স সিঙ্গাপুর ও এপেক্স গ্লোবালের নেতৃবৃন্দ।

এছাড়াও ক্লাব পর্যায়ে দেশের প্রায় ১৪০ টি ক্লাব অভিনন্দন জানান।


ক্লাবের নিয়ম অনুযায়ী তিনি আগামী বছর (২০২৪) সালে এপেক্স বাংলাদেশের সভাপতি পদে দায়িত্ব পালন করবেন। এ পদে নির্বাচিত করায় তিনি সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।  


উল্লেখ্য, এপেক্সিয়ান এনামুল হক মিলন বিগত বছর গুলোতে জাতীয় ও জেলার বিভিন্ন পর্যায়ে অনুষ্ঠিত নির্বাচনে  অংশগ্রহন করে বরাবরই  বিজয়ী হয়েছেন।



www.a2sys.co

আরো পড়ুন