শিরোনাম

প্রকাশঃ Sun, Apr 2, 2023 11:40 PM
আপডেটঃ Fri, Jul 19, 2024 6:58 AM


বরুড়ায় ৩০ কেজি গাঁজা ও ৩০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরুড়ায় ৩০ কেজি গাঁজা ও ৩০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লার বরুড়ার খোশবাস(উঃ) ইউনিয়নের খোশবাস (পূর্ব) বাজার থেকে ৩০ কেজি গাঁজা ও ৩০০পিস ইয়াবাসহ মোঃ রাব্বি(২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে বরুড়া থানা পুলিশ। 

শনিবার(১ এপ্রিল) বিকাল সোয়া ৫ টায় খোশবাস(পূর্ব) বাজার আকতার হোসেনের অটো পার্টসের দোকানের ভিতর থেকে গাঁজা ও ইয়াবাসহ রাব্বিকে গ্রেপ্তার করে।


গ্রেপ্তারকৃত মোঃ গোলাম রাব্বি হাসান মিয়াজী উপজেলার ৩নং খোশবাস (উঃ) ইউনিয়নের দেওয়ান্নগর (মিয়াজী বাড়ি)'র আব্দুর রহিমের ছেলে। 


পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে খোশবাস ও তার আশেপাশের এলাকায় সহযোগী আকতারকে সঙ্গে নিয়ে  ইয়াবা ও গাঁজা বিক্রয় করে আসছিল।


শনিবার গোপন সংবাদের ভিত্তিতে খোশবাস(পূর্ব) বাজারে আকতারের অটো পার্টসের দোকানে রাব্বি ও আকতার কুমিল্লা থেকে এজহার নামীয় আসামী মাদক ব্যবসায়ী মাহে আলম থেকে মাদক নিয়ে এসে আকতারের অটো পার্টসের দোকানে রেখেছিল।এ সময় বরুড়া থানা পুণিশের উপ-পরিদর্শক মোহাম্মদ আলী  মর্তুজা সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের ধরতে গেলে আকতার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। 

এ সময় রাব্বিকে ৩০ কেজি গাঁজা ও ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন।



এ বিষয়ে উপ-পরিদর্শক(এসআই) মোহাম্মদ আলী মর্তুজা বলেন,গোপন সংবাদের ভিত্তিতে আমরা আসামীদের ধরতে যাই।এ সময় আমাদের উপস্থিতি টের পেয়ে আকতার পালিয়ে যায়। রাব্বীকে গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার করি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রনে মামলা দায়ের করা হয়েছে।

 

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ হোসেন বলেন,আসামী রাব্বির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।রোববার তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন