শিরোনাম

প্রকাশঃ Thu, Jun 22, 2023 7:55 PM
আপডেটঃ Sun, Jul 21, 2024 2:27 PM


অজিত গুহ মহাবিদ্যালয়ের এইচ.এস.সি-৫৩তম ব্যাচের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অজিত গুহ মহাবিদ্যালয়ের এইচ.এস.সি-৫৩তম ব্যাচের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নানা আয়োজনে কুমিল্লায়  ভাষা সৈনিক অজিত গুহ মহাবিদ্যালয়ের ছাত্রলীগের উদ্যোগে এইচ.এস.সি- ৫৩তম ব্যাচের বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির বাহক কবুতর অবমুক্ত করে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ কলেজ অধ্যক্ষ মো. শরিফুল ইসলাম।




কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মো. নাছিম উদ্দিন ফয়সালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বিশিষ্ট নারী নেত্রী ডা. তাহসিন বাহার সূচনা, বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ মোস্তাক আহমদ ও মহানগর ছাত্রলীগের আহবায়ক আ.ক.ম আব্দুল আজিজ সিহানুক, ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগ আহ্বায়ক মো. কাজী সায়েম।  বক্তারা পরীক্ষায় ভালো ফলাফলের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করেন এবং  প্রত্যেককে নিজ নিজ অবস্থানে সু প্রতিষ্ঠিত হয়ে দেশের সেবায় নিজেদের ভূমিকা রাখার আহ্বান জানান।


ছাত্রলীগ নেতা নাঈমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক সহকারী অধ্যাপক মো.কামরুর রশীদসহ  শিক্ষক-শিক্ষিকা ,কর্মচারী ও বিদায়ী শিক্ষার্থীরা। বিদায়ী শিক্ষার্থীদের আনন্দ উল্লাসে কলেজ ক্যাম্পাস মুখর হয়ে ওঠে।



www.a2sys.co

আরো পড়ুন