শিরোনাম

প্রকাশঃ Fri, Nov 10, 2023 9:04 PM
আপডেটঃ Wed, Jul 24, 2024 11:21 PM


লাকসামে মাদ্রাসায় বৈঠক থেকে জামায়াতের আমিরসহ গ্রেফতার-১০

লাকসামে মাদ্রাসায় বৈঠক থেকে জামায়াতের আমিরসহ গ্রেফতার-১০

লাকসামে মাদ্রাসায় বৈঠককালে উপজেলা জামায়াতের আমিরসহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। 


আজ শুক্রবার সকালে উপজেলার বাকই দক্ষিণ  ইউনিয়নের বাকই গ্রামে জামিয়াতুস সুন্নাহ তাহফীজুল কুরআন মাদ্রাসা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। 


পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বাকই দক্ষিণ  ইউনিয়নের বাকই গ্রামে জামিয়াতুস সুন্নাহ তাহফীজুল কুরআন মাদ্রাসায় ৪০/৫০ জন ব্যাক্তি ধ্বংসাত্নক কার্যক্রম সংগঠনের নিমিত্তে অবস্থানপূর্বক পরিকল্পনা প্রণয়ন করছে।


এসময় গোপন সংবাদের ভিত্তিতে এস আই এইচ এম এ লতিফ, এস আই থোয়াইছামং চাক্ নয়ন ও এ এস আই দূর্জয় বড়ুয়া অভিযান পরিচালনা করে উপজেলা জামায়াত ইসলামের আমির ও শুকতলা গ্রামের মৃত সেরাজুল হকের ছেলে 

মোঃ জহিরুল ইসলাম (৫৮), কান্দিরপাড় ইউনিয়ন জামায়াত ইসলামের আমির চেঙ্গাচাল গ্রামের মৃত আঃ আলীর ছেলে আবু হানিফ (২৭), কান্দিরপাড় ইউনিয়ন জামায়াত ইসলামের সহ-সাধারন সম্পাদক হামিরাবাগ গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে মোঃ ওমর ফারুক (৩২), কান্দিরপাড় ইউনিয়নের ৯নং ওয়ার্ড জামায়াত ইসলামের সভাপতি সাতবাড়ীয়া গ্রামের মোঃ মোখলেছুর রহমানের ছেলে মোঃ আবুল হাশেম (৫২), জামায়াত ইসলামের কর্মী ও বাকড্ডা গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে মোঃ নজরুল ইসলাম (৩৮), কেমতলী নোয়াপাড়া গ্রামের আঃ কাদেরের ছেলে নুরে আলম (৩০), একই গ্রামের নুর ইসলামের ছেলে বেলাল হোসেন(৪০), রনচৌ গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে আঃ মমিন (৫৩), হামিরাবাগ গ্রামের মৃত আরব আলীর ছেলে বজলুর রহমান (৭০), শালেহ পুর গ্রামের মৃত দরবেশ আলীর ছেলে আবু তাহের (৬৬) কে গ্রেফতার করা হয়েছে। 


গ্রেফতারকৃতদের কাছ থেকে জামায়াতের সদস্য (রুকন) প্রার্থী ফরম একটি, ওয়ার্ড সংগঠনের রিপোর্ট ফরম দুই ফর্দ, ছাত্রশিবিরের বিজরা সাংগঠনিক শাখার ষান্মাষিক রিপোর্ট-২০১৯ নামীয় একটি রেজিষ্টার, ছাত্রশিবিরের বিজরা সাংগঠনিক শাখার বার্ষিক রিপোর্ট-২০১৯ নামীয় একটি রেজিষ্টার, ছাত্রশিবিরের বিজরা সাংগঠনিক শাখার বার্ষিক প্রতিবেদন-২০২০ নামীয় একটি রেজিষ্টার, ছাত্রশিবিরের বরুড়া উপজেলা পূর্বের বার্ষিক প্রতিবেদন-২০২১ নামীয় একটি রেজিষ্টার, ১০৭টি বিভিন্ন সাইজের লাঠি জব্দ করা হয়।


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে লাকসাম থানায় বিশেষ ক্ষমতা আইনের জি আর নং-১৩৪, ধারা-১৫(৩)/২৫ এর ১৯৭৪ইং মামলা দায়ের করা হয়। থানা পুলিশ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।


লাকসাম থানা পুলিশের ওসি আবদুল্লাহ আল মাহফুজ বিষয়টি নিশ্চিত করেন।



www.a2sys.co

আরো পড়ুন