শিরোনাম

প্রকাশঃ Wed, Jun 12, 2024 8:11 PM
আপডেটঃ Tue, Jul 23, 2024 9:28 PM


মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছে র‌্যাব ১১

মৃত্যুদণ্ডপ্রাপ্ত  আসামি গ্রেফতার করেছে র‌্যাব ১১

মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে  কুমিল্লার নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার পবনকল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার সন্ধ্যায়  বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানী কমান্ডার মাহমুদুল হাসান। 


গ্রেফতার আসামি কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভিংলা বাড়ি এলাকার সাজু মিয়ার ছেলে আল আমিন (৩৪)।


র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, ২০১০ সালের ৩ মার্চ রাতে আনোয়ারা  ঘুমাতে যায়। পরদিন ৪ মার্চ সকালে খাটের ওপরে আনোয়ারার মৃতদেহ পাওয়া যায়। এসময়ে তার মুখে, গালে, গলায় জখমের চিহ্ন পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ঐ দিনই আনোয়ারার মেয়ে বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 


পরবর্তীতে হত্যাকান্ডের বিচারকার্য শুরু হলে ঘটনার সাথে জড়িত আসামি আল আমিন দীর্ঘদিন যাবত পলাতক অবস্থায় থাকে। এবছর তার অনুপস্থিতিতেই বিচারকার্য শেষে আদালত তার নামে মৃত্যুদন্ডের আদেশ দিয়ে  গ্রেফতারি  পরোয়ানা জারি করেন।


এই র‌্যাব কর্মকর্তা আরও জানান প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আল আমিন হত্যাকান্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। এছাড়াও হত্যাকান্ডের পর হতে আদালত কর্তৃক বিচারকার্য শেষ হওয়া পর্যন্ত বিভিন্ন সময় গ্রেফতার এড়াতে সে বিভিন্ন জায়গায় আত্নগোপনে থাকে। তার বিরুদ্ধে সাজা কার্যকরের জন্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন