শিরোনাম

প্রকাশঃ Thu, Jun 13, 2024 1:24 AM
আপডেটঃ Wed, Jul 24, 2024 6:22 AM


ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার

ভিক্টোরিয়ার কর্মচারীদের জন্য ক্যাম্পাস বার্তার ঈদ উপহার

মাকছুদুর রহমান।।

প্রতি বছরের ন্যায় এবারও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সৃজনশীল মুখপত্র ক্যাম্পাস বার্তার উদ্যোগে  কলেজে  কর্মরত ৩৫ জন বেসরকারি কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে  আতপ চাল, তেল, সেমাই, চিনি ও গুঁড়ো দুধসহ বিভিন্ন খাদ্যদ্রব্য।


বুধবার  (১২ জুন ) প্রশাসনিক ভবনের নিচতলায় ক্যাম্পাস বার্তা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে  কর্মচারীদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. আবু জাফর খান। ক্যাম্পার বার্তার সম্পাদক আবু সুফিয়ান রাসেলের সভাপতিত্বে  ও নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম সুমনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক মো. আনোয়ার হোসেন ও যুগ্ম-সম্পাদক মোহাম্মদ ইউনুস মিঞা।


প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ ড. আবু জাফর খান বলেন, সাম্য ও ভ্রাতৃত্বের মধ্যেই মানবতার কল্যাণ নিহিত। প্রতিবছর ঈদ আমাদের মধ্যে সেই বার্তাই নিয়ে আসে। তবে ধনী-গরিব সবাই যেন ঈদ উৎসবে শামিল হতে পারে, প্রতিটি সামর্থ্যবানকে সে বিষয়টি খেয়াল রাখতে হবে। ব্যতিক্রমী এই আয়োজনের জন্য তিনি ক্যাম্পাস বার্তা পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানান। অনুষ্ঠানে ক্যাম্পাস বার্তার অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।



www.a2sys.co

আরো পড়ুন