শিরোনাম

প্রকাশঃ Thu, Sep 7, 2023 12:44 AM
আপডেটঃ Mon, May 13, 2024 2:51 AM


কুমিল্লায় পরিত্যক্ত বাড়ি থেকে মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

কুমিল্লায় পরিত্যক্ত বাড়ি থেকে মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

কুমিল্লার বরুড়ার ভবানীপুর ইউনিয়নের পোমতলা গ্রামের জলাশয়ের পরিত্যক্ত একটি বাড়ি থেকে মোঃ ইব্রাহিম খলিল (৭) নামের এক মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।

৬ সেপ্টেম্বর পরিত্যক্ত বাড়ির মালিক মকবুল হোসেন  কৃষি কাজের জন্য সেখানে যায়। বাড়িতে গিয়ে নতুন মাটি দেখায় সেরাজুল হক নামের আরেকজন কৃষককে ডেকে নতুন মাটি দেখায়। হালকা মাটি সরিয়ে দেখে একটি মৃত ব্যক্তির হাত দেখা যায়।

ঘটনাটি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ খলিলুর রহমানকে জানালে সে থানাকে অবহিত করে। তাৎক্ষণিক ভাবে অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন ঘটনাস্হলে গিয়ে মাটি সরিয়ে লাশ টি উদ্ধার করে। 


এরই মাঝে এই ঘটনা টি বরুড়ার পাঠানপাড়া ইব্রাহিম খলিলের মা জেসমিন আক্তার জানতে পেরে পোমতলা জলাশয়ের পরিত্যক্ত বাড়িতে গিয়ে হাজির হয়। সনাক্ত করে মৃত লাশ টি তার ছেলে ইব্রাহিম খলিলের। সে পাঠানোড়া আল কোরআন মাদরাসায় প্রথম শ্রেণীতে পড়ে।



লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইব্রাহিম খলিল এর বাবা দুবাই প্রবাসী মাসুদ হোসেন। ইব্রাহীম খলিল গত ৪ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছে। তার মা জেসমিন আক্তার ৫ সেপ্টেম্বর বরুড়া থানায় নিখোঁজ ডায়েরী করেছে। গত তিনদিন ধরে হারানোর মাইকিং করেছে তার পরিবার।


এ বিষয় বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ইনশাআল্লাহ অচিরেই হত্যার মোটিভ উদঘাটনের চেষ্টা করা হবে।



www.a2sys.co

আরো পড়ুন