শিরোনাম

প্রকাশঃ Sun, Mar 31, 2024 12:24 PM
আপডেটঃ Mon, Apr 29, 2024 4:59 PM


কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট এয়াকুব আলী চৌধুরী

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট এয়াকুব আলী চৌধুরী

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহেরের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে অনাস্থা জানান আইনজীবীরা। 

বেশ কয়েকদিন ধরে আদালত প্রাঙ্গনে তার বিরুদ্ধে মিছিল ও নানান কর্মসূচির প্রেক্ষিতে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি দেওয়া হয়। 

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয় কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচিত এজিএস এডভোকেট এয়াকুব আলী চৌধুরীকে

গত ২৮.০৩.২৪ ইংরেজি তারিখে জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আহসান উল্লাহ খন্দকার সহ-সাধারন সম্পাদক এডভোকেট এয়াকুব আলী চৌধুরীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহনের জন্য চিঠি পাঠান।

এতে তিনি উল্লেখ করেন- জনাব,আপনার সদয় অবগতির জন্য জানানো যাইতেছে যে, সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু তাহের এডভোকেট যথাসময়ে বার্ষিক সাধারণ সভা না করায় এবং বিগত ২০২২-২০২৩ সেশেনের আর্থিক তদন্তে তাহাকে অভিযুক্ত করায় কার্যকরী কমিটির সকল বিজ্ঞ সদস্যবৃন্দের সাধারণ সম্পাদক হিসেবে এডভোকেট মোঃ আবু তাহের এর প্রতি অনাস্থা দিয়ে দরখাস্ত দাখিল করায় কুমিল্লা জেলা আইনজীবী সমিতির বিগত ২৮/০৩/২০২৪ইং তারিখের কার্যকরী কমিটির জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক সাধারণ সম্পাদক হিসেবে জনাব আবু তাহের এডভোকেট কে পদ থেকে অব্যাহতি প্রদান করে সংবিধান অনুযায়ী আপনাকে আপনার স্ব-পদের দায়িত্ব বহাল রেখে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

উল্লেখ্য যে,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট এয়াকুব আলী চৌধুরী দীর্ঘদিন ধরে কুমিল্লা জর্জকোটে সুনামের সাথে আইনী পেশায় দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বাংলাদেশ ল'ইয়ারস কাউন্সিল,কুমিল্লা ইউনিট এর যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন। 



www.a2sys.co

আরো পড়ুন