প্রকাশঃ Fri, Apr 26, 2024 7:33 PM
আপডেটঃ Wed, Jun 12, 2024 10:53 PM


মসজিদের ইমামকে অপমানের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করল মেম্বারের ছেলে

মসজিদের ইমামকে অপমানের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করল মেম্বারের ছেলে

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের কাজী বাড়ী মসজিদের পরিচালনা কমিটি ও ইমামকে অপমান করার ঘটনার জের ধরে  সাবেক মেম্বার আক্তার হোসেনের ছেলে রাফি জুম্মার নামাজের পর মসজিদের সামনে রুহুল আমিন নামের এক যুবককে পেটে ছুরিকাঘাত করে আহত করে।


শুক্রবার দুপুরে উপজেলার মুরাদনগর-হোমনা সড়কের কাজী বাড়ী মসজিদের সামনে এঘটনা ঘটে।  এসময় আহত যুবকের পেট থেকে নাড়ীভুঁড়ি বেরিয়ে আসে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত রুহুল আমিন(২৭) উপজেলা সদরের সফিকুল ইসলামের ছেলে।


জানা যায়,  কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের কাজী বাড়ী মসজিদের পরিচালনা কমিটি নিয়ে ও গত জুম্মা নামাজের সময় ইমামকে অপমান করেন সাবেক মেম্বার আক্তার হোসেন। এসময় স্থানীয় মুসুল্লিরা প্রতিবাদ করেন। এই ঘটনার জের ধরে গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর আক্তার মেম্বার ও তার ছেলে রাফির সাথে স্থানীয়দের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়।  এসময় আক্তার মেম্বারের ছেলে রাফি ঝগড়ার একপর্যায়ে রুহুল আমিন নামের এক যুবককে ছুরিকাঘাত করে। এসময় মুসল্লীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  শেষ খবর পাওয়া পর্যন্ত আহত রুহুল আমিন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সজিব মিয়া বলেন আমরা নামাজ পড়ে বের হয়ে দেখি এই ঘটনা ঘটতেছে। আমরা রুহুল আমিনকে হাসপাতালে নিয়ে যাই। তবে মেম্বারের ছেলে রাফির হাতে ছুরি দেখেছি।

এব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, এই ঘটনায় আহতের ছবি দেখেছি। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



www.a2sys.co

আরো পড়ুন